ক্যাম্পাস

দাউদ পাবলিক স্কুলের রিইউনিয়ন 

এলিস হক, ঝিনাইদহের চোখ–

যশোর সেনানিবাসের দাউদ পাবলিক স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসের হল মিলনায়তনে গত শুক্রবার ৭ই ডিসেম্বর’‌১৮ তারিখে দিনব্যাপী দাউদিয়ান এসএসসি’৮৬ ব্যাচদের রিইউনিয়ন মেলা অনুষ্ঠিত হয়ে গেলো। দাউদ পাবলিক স্কুলের সাবেক এসএসসি ব্যাচদের সংগঠন দ্বারা পরিচালিত দাউদিয়ান এসএসসি’৮৬ ব্যাচ এবং দাউদ পাবলিক স্কুল ও কলেজের যৌথশাখার মাধ্যমে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রথম পর্বের কার্যক্রম ছিল-সকাল ৯টায় সকালের নাস্তা (বাচতে শেখা কার্যালয়), সকাল দশটায় দাউদ পাবলিক স্কুল ক্যাম্পাসের উদ্দেশ্যে যাত্রা ও স্মৃতিরোমন্থন পর্বে আলোচনা অনুষ্ঠান, দুপুর ২টায় মধ্যাহ্ন ভোজ আয়োজন এবং বিকাল ৩টায় জাপার বাওড় নৌকা বিহার ভ্রমণ।
দ্বিতীয় পর্বে সন্ধ্যা ৬টায় সন্ধ্যার নাস্তা পরিবেশন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

দাউদ পাবলিক স্কুল ও কলেজের হল মিলনায়তনে আলোচনা পর্বে উপস্থিত ছিলেন দাউদ পাবলিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি যশোর সেনানিবাসের ৮৮ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল রুশো (এনডিসি, পিএসসি, জি), অধ্যক্ষ মোহাম্মদ গোলাম মোস্তফা, মাধ্যমিক শাখার কো-অর্ডিনেটর সহকারী শিক্ষক নাসিমা সুলতানা, প্রভাষক কৃষ্ণ প্রসাদ সাহা (আইসিটি), সহকারী শিক্ষক মাসুমা ফেরদৌস (বিজ্ঞান, সাবেক ডিপিএস’৮৬ ব্যাচ) প্রমুখ।

স্মৃতিরোন্থন করে কিছুক্ষণের জন্য আলেচনায় অংশ নেন উপস্থিত দাউদিয়ান এসএসসি ব্যাচের বন্ধুরা। এরা হলেন-মিলু, মামুন, ফারুক, এপি, শান্তনু, সাগর, পিপুল, দোলন, বায়লা, হেলাল, লাজ, শিরিন, মুনিয়া, পল্লবী, মাসুমা, জাকির, সাকির, মিহিন, জন, জাবেদ ও এলিস। আলোচনা শেষে দাউদ পাবলিক স্কুল এন্ড কলেজের পক্ষ হতে সকল দাউদিয়ান’৮৬ সদস্যদের একটি শ্যুভেনির, একটি টুপি ও একটি টিশার্ট দেয়া হয়।

সবশেষে সন্ধ্যায় যশোর শহরের আরবপুরে বাচতে শেখা কার্যালয়ের কন্সফারেন্স কক্ষে ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌বাচতে শেখার কার্যালয়ে ফ্রেন্ডস্ ফরএভার ডিপিএস-৮৬ সংঠগনটি দ্বিতীয় পর্বের আলোচনা ও সাংস্কৃতিক পর্বের আয়োজন করা হয়।

এদিকে দাউদিয়ান ফারুক হোসেন এই ঝিনাইদহের চোখের প্রতিবেদককে জানিয়েছেন, আমরা দাউদিয়ান এসএসসি’৮৬ ব্যাচদের নিয়ে আগামী বছরের অর্থাৎ নভেম্বর’১৯ সালে রিইউনিয়ন অনুষ্ঠানের পরিকল্পনা নিয়ে চিন্তাভাবনা করছি।

একটি সূত্র বলেছে, সকল ব্যাচের সাবেক শিক্ষার্থীদের নিয়ে দাউদ পাবলিক স্কুল ও কলেজের অথোরিটি গ্র্যান্ড রিইউনিয়ন আয়োজনের লক্ষ্যে আলাদা অনুষ্ঠান পরিকল্পনার কথা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button