টপ লিডনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহে যে প্রার্থীরা মনোয়নপত্র প্রত্যাহার করলেন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহের চারটি আসনে ২৮ প্রার্থীর মধ্যে সাতজনের প্রার্থিতা প্রত্যাহার ও স্বয়ংক্রিযভাবে ৪ জনের মনোয়নপত্র প্রত্যাহার হয়েছে। ফলে জেলার চারটি আসনে ভোটযুদ্ধে টিকে থাকলেন ১৭ জন।

রোববার ডিসি ও জেলা রিটানিং কর্মকর্তা সরোজ কুমার নাথের কাছে তাদের প্রত্যাহার পত্র জমা দেন সাতজন। এরইমধ্যে ঝিনাইদহ-১ আসনে একজন, ঝিনাইদহ-২ আসনে তিনজন, ঝিনাইদহ-৩ আসনে একজন এবং ঝিনাইদহ-৪ আসনে দুইজন প্রার্থী রয়েছেন।

ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে জাতীয় জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির দবির উদ্দীন জোয়ার্দার রিটানিং কর্মকর্তার নিকট প্রার্থিতা প্রত্যাহার করে। অপরদিকে স্বয়ংক্রিয়ভাবে বিএনপির জয়ন্ত কুমার কুন্ডুর মনোয়নপত্র প্রত্যাহার হয়েছে।

ঝিনাইদহ-২ (হরিণাকুন্ডু-সদরের আংশিক) আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন গণফ্রন্ট এর হাফিজ উদ্দীন আহমেদ বিএনপির সাবেক সাংসদ মশিউর রহমানের ছেলে ইব্রাহিম রহমান (বাবু) ও অ্যাডভোকেট এসএম মশিয়ুর রহমান রিটানিং কর্মকর্তার নিকট প্রার্থিতা প্রত্যাহার করে।

ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে আমিরুজ্জামান খান শিমুল রিটানিং কর্মকর্তার নিকট প্রার্থিতা প্রত্যাহার করে। অপরদিকে স্বয়ংক্রিয়ভাবে বিএনপির মেহেদী হাসান রনি ও কণ্ঠশিল্পী মনির খানের মনোয়নপত্র প্রত্যাহার হয়েছে। এরইমধ্যে কণ্ঠশিল্পী মনির খান রোববার বিকালে দল থেকেও পদত্যাগ করেছেন।

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ-সদরের আংশিক) আসন থেকে আওয়ামী লীগের আব্দুল মান্নান ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মো. মোস্তফা আলমগীর রতন রিটানিং কর্মকর্তার নিকট প্রার্থিতা প্রত্যাহার করেন। অপরদিকে স্বয়ংক্রিয়ভাবে বিএনপির শহিদুজ্জামান বেল্টুর মনোয়নপত্র প্রত্যাহার হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button