নির্বাচন ও রাজনীতি

নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রীর সঙ্গী হলেন রিয়াজ ও ফেরদৌস

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে নেমেছেন নির্বাচনী প্রচারণায়। আজ বুধবার (১২ ডিসেম্বর) তিনি যাচ্ছেন তার জন্মস্থান গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায়। সেখানে দুই দিনের সফরে বেশ কিছু জনসভায় অংশ নেবেন তিনি।

তার এই প্রচারণায় অংশ নেবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়ক রিয়াজ ও ফেরদৌস। দুজনই প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন।

টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মাধ্যমে প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী। এরপর বেশ কিছু সভা অনুষ্ঠিত হবে। স্থানীয় আওয়ামী লীগ ও মহাজোটের সকল নেতাকর্মীরা সেখানে উপস্থিত থাকবেন। প্রধানমন্ত্রী সাধারণ মানুষদের সঙ্গে মতবিনিময় করবেন। নৌকার জন্য ভোট চাইবেন।

চিত্রনায়ক রিয়াজ জাগো নিউজকে আজ দুপুর ১২টায় জানান, আগামীকাল বৃহস্পতিবার আরও কিছু সভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী। সবগুলোতেই রিয়াজ ও ফেরদৌস থাকবেন।

রিয়াজ বলেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের যে ট্রেন ছুটছে সেটাকে অব্যাহত রাখতে হবে। সেই মিশন নিয়েই কাজ করছেন উন্নয়নে বিশ্বাস রাখা দেশের প্রতিটি মানুষ। আমিও তাদের একজন হতে পেরে আনন্দিত।

নিজের নির্বাচনী প্রচারণায় যুক্ত করে প্রধানমন্ত্রী আমার ও ফেরদৌসের উপর যে আস্থা দেখিয়েছেন তা সংস্কৃতি জগতের জন্য ইতিবাচক বলেই মনে করি। বিগত দশ বছরে যে সরকার, যে মানুষটি শিল্পীদের জন্য অনেক কিছু করেছেন সেই সরকার ও সেই মানুষের জন্য আমরা কিছু করতে পারার সুযোগ পেয়েছি বলে নিজেকে ধন্য মনে করছি।’

জাগো নিউজকে এ বিষয়ে চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পেরে ভালো লাগছে। আমি ও রিয়াজ ভাই আছি। আগামীকাল পর্যন্ত চলবে প্রচারণা। প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবো। এরপর দুদিনের মিটিং-মিছিল শেষ করে আগামীকাল ঢাকায় ফিরবো আমরা।’

প্রসঙ্গত, এর আগে গত সেপ্টেম্বরে জাতিসংঘের ৭২’তম অধিবেশনে যোগ দিতে আমেরিকায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেসময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন রিয়াজ ও ফেরদৌস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button