মহেশপুর

ঝিনাইদহে ভারতীয় মদসহ আটক এক

ঝিনাইদহের চোখঃ

ভারতীয় মদসহ ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউপির অনন্তপুর গ্রাম থেকে জয়নাল আবেদিন (৩০)নামের এক মাদক ব্যবসায়ী কে ২৫ বোতল ভারতীয় মদসহ আটক করেছে মহেশপুর থানাধীন দত্তনগর ফাঁড়ী পুলিশ।

আটককৃত ব্যক্তি মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউপির অনন্তপুর গ্রামের মৃত নাজীর মন্ডলের পুত্র।মহেশপুর থানা অফিসার ইনচার্জ রাশেদুল আলম গোপন সুত্রে জানতে পেয়ে তাহার দিক নির্দেশনায় দত্তনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ইয়াসিন আলী বৃহস্পতিবার রাত আনুঃ ১২ টার সময় সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিক্রেতা জয়নাল আবেদিনের বাড়ীতে গেলে সে পূর্ব সতর্কতা অবলম্বনে ব্যাগ ভর্তি ভারতীয় মদ নিয়ে পালাতে চেষ্টা করে। একপর্যায়ে তাকে ২৫ বোতল মদ সহ হাতেনাতে আটক করা হয়।

আসামীর স্বীকারোক্তি তে জানাযায় সে ১লা বৈশাখ উপলক্ষে মাদক সেবীদের নিকট বিক্রয়ের উদ্দেশ্যে পার্শবর্তী ভারত থেকে ২৫ বোতল মদ নিয়ে আসে। এবিষয়ে আসামী জয়নালের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে এবং ১২ ই এপ্রিল তাকে ঝিনাইদহ কোট আদালতে সোপার্দ করা হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানাগেছে আটককৃত জয়নাল দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্ত দিয়ে গরু চোরাচলান সহ মাদক পাচার করে আসছিলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button