কালীগঞ্জ

ঝিনাইদহে গাছের সাথে শত্রুতা

ঝিনাইদহের চোখঃ

জমি নিয়ে বিরোধের জের ধরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর গ্রামের সফল ফুল চাষী এসএম টিপু সুলতানের ১ বিঘা জমির রোপন করা কলার চারা কেটে ও উপড়ে দিয়েছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার ত্রিলোচনপুর মাঠে। এ ঘটনায় টিপু সুলতান বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন।

ফুল চাষী টিপু সুলতান জানান, গত ২৪/০৪/২০১৯ ইং তারিখে কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর গ্রামের নছিয়ার রহমানের তিন ছেলে গোলাম রসুল, গোলাম মোস্তফা ও আনোয়ারের কাছ থেকে ২৭ লাখ টাকায় প্রায় ৬ বিঘা শরিকানা জমি ক্রয় করেন। যার (মৌজার খারিজ খতিয়ান ৭৯৫ (আর এস) এর দাগ নং ১৩০০, ৩২৫৯, ৩২৭২, ৩৩০৪)

গত মঙ্গলাবার তিনি ওই জমিতে কলার চারা রোপন করতে গেলে জমি বিক্রেতার চাচাত ভাই ত্রিলোচনপুর গ্রামের মৃত মসলেম উদ্দীনের ছেলে সোহরাব হোসেন ও সিরাজুল ইসলামের ছেলে শাহিনুর রহমান জোর পূর্বক ওই জমিতে প্রবেশ করে লাগানো কলার চারা উপড়ে ফেলে এবং কেটে দেয়। এ সময় সোহরাব ও শাহিনুর দাম্ভোক্তি প্রকাশ করে বলেন, আমাদের অনেক ডিসি এডিসি আতœীয়-স্বজন আছে। এই জমিতে গেলে তোকে জেলে পাঠাবোসহ বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে আসে। এ ঘটনায় টিপু সুলতান কালীগঞ্জ থানায় একটি এজাহার দিয়েছেন।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, অভিযোগ পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। উভয় পক্ষকে একত্রে করে বিষয়টি মিমাংসার উদ্যোগ নেয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button