নির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা নির্বাচন এ দলীয় প্রার্থী ও নির্বাচন সংক্রান্ত আলোচনা

সুমন মালাকার, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যােগে স্হানীয় পৌর পাঠাগার মিলনায়তন কক্ষে আয়োজিত কোটচাঁদপুর উপজেলা নির্বাচন –২০১৯ উপলক্ষে উপজেলা নির্বাচন এর দলীয় প্রার্থী ও নির্বাচন সংক্রান্ত এক আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।

অনু্ষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও ঝিনাইদহ -১ আসনের আব্দুল হাই এম পি এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধরন সম্পাদক জনাব সাইদুল করিম মিন্টু ।

এছাড়াও বিশেষ অতিথির আসন অলংকৃত করেন এবং বক্তব্য রাখেন ঝিনাইদহ -৩ আসন সাংসদ এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগ এর সাধরন সম্পাদক ও কোটচাঁদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা জনাব মোঃ শাহাজান আলী।

এই অনুষ্ঠানটিকে ঘিরে কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ সংগনের এর নেতাকর্মী ও সমর্থক দের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্যের সৃষ্টি করে। এমনকি সাধরন কোটচাঁদপুর বাসীর মধ্যে ও কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় প্রার্থী কে হচ্ছেন তা নিয়ে ব্যাপক কৌতুহলের প্রশ্ন ঘুরে ফিরছে জনমনে।

চায়ের দোকানে, রেষ্টুরেন্ট, পথপ্রান্তরে আর প্রত্যন্ত অঞ্চলে রয়েছে ও নানা আলোচনা সমালোচনার ঝড় । তবে শেষমেশ কে মনোনিত হচ্ছেন কোটচাঁদপুর উপজেলায় আওয়ামীলীগের উপজেলা চেয়ারম্যান পদটির পদপ্রার্থী নামের সোনার হরিণ সেটি দেখার অধির অপেক্ষায় কোটচাঁদপুর পৌর ও উপজেলাবাসী ।

কোটচাঁদপুর সচেতন নাগরিক সমাজ বলছেন নৌকা মার্কার যাঁর ঘরে জয়ের মালা তিনিই পরবেন তাতে কোন সন্দেহ নাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button