কালীগঞ্জ

ঝিনাইদহে ভুয়া ডাক্তার ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখায় জরিমানা

ঝিনাইদহের চোখঃ

জেলার কালীগঞ্জ শহরের ইসলামী প্রা. হাসপাতাল ও সুমন ক্লিনিক নামে দুটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভুয়া ডাক্তার ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে আট হাজার টাকা জরিমানা করা হয়। রোববার দুপুরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা রাণী সাহা ওই দুটি ক্লিনিকে অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা জানান, বেশ কিছুদিন ধরে শহরের ক্লিনিক ও ডাক্তারদের অপচিকিৎসার খবর পত্র-পত্রিকায় প্রকাশিত হয়। এমন অভিযোগের ভিত্তিতেই তিনি রোববার অভিযান চালিয়ে নিমতলা বাসষ্ট্যান্ডে ইসলামী (প্রা.) হাসপাতালের ভুয়া ডাক্তার সুমন হোসেনকে পাঁচ হাজার টাকা এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে মেইন বাসস্ট্যান্ডে সুমন ক্লিনিকে তিন হাজার টাকা জরিমানা করেন।

এ অভিযানকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল ও কালীগঞ্জ হাসপাতালের মেডিক্যাল অফিসার সুলতান আহমেদ উপস্থিত ছিলেন। এ ছাড়াও আসন্ন পবিত্র রমজান উপলক্ষে শহরের বিভিন্ন হোটেল, দোকানে পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ দ্রব্যের মূল্য সহনীয় রাখতে নির্দেশনা প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button