নির্বাচন ও রাজনীতি

১৫ ই আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

#ওমর ফারুক, ঝিনাইদহের চোখঃ

৩ নং সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগ কতৃক, ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি বাবু জীবন কুমার দাস। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ৩ নং সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব শাহীন রেজা সাঈদ মুন্সি।

আরও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব,শহিদুল ইসলাম মেম্বার। সাবেক চেয়ারম্যান জনাব,মোজাম্মেল হক। নোয়াব আলী মেম্বার (১ নং ডহরপুকুর)। ওহাব আলী মেম্বার,মোঃ নাজমুল হক তুর্ফি সহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শোকাবহ মাস আগস্ট এবং এটি বাঙ্গালী জাতির জন্য একটি দুঃখের দিন। এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব পরিবারে হত্যা করা হয়। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকলের জন্য ১৫ ই আগস্ট দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব, শাহীন রেজা সাঈদ মুন্সি, উক্ত দিনে, আওয়ামিলীগ নেতৃবৃন্দের কর্মসূচি নির্ধারণ করে দেন। এবং তিনি বলেন, এই দিনটি আওয়ামী নেতৃবৃন্দের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন তাই সকল নেতৃবৃন্দকে উক্ত দিনে এক হয়ে মিলেমিশে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালনের তাগিদ প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button