ঝিনাইদহ সদর

কালিচরনপুর ইউপিতে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও লিফলেট বিতরণ

#সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ কালিচরনপুর ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে বিশাল র‌্যালী ও লিফলেট বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুর রশীদ ও উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলামের নির্দেশে ইউনিয়নের বিভিন্ন বাজারে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও বিভিন্ন বাজারে বাসাবাড়িতে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।এরই অংশ হিসেবে বুধবার সকালে কালিচরনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃষন পদ দত্ত ডেঙ্গু প্রতিরোধে বিশাল র‌্যালী ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। কালিচরনপুর প্রতিবন্ধি স্কুলে,কালিচরনপুর প্রাইমারী ও বালিকা বিদ্যালয়ে ও মধুপুর চৌরাস্থার মাদ্রাসায় ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ গ্রহন করেন বে-সরকারী সেচ্ছাসেবী মানব কল্যাণ-সিও এনজিও, দেশ চেতনা,মেম্বর,ব্যবসায়ী সহ বিভিন্ন স্কুলের ছাত্র-শিক্ষকগন।

আলোচনা রাখেন সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা গোলাম সরোয়ার, সদর উপজেলার মৎস্য স¤প্রসারণ কর্মকর্তা আমান উল­াহ, দেশ চেতনার নির্বাহী পরিচালক রাশেদুল হক,বে-সরকারী সেচ্ছাসেবী মানব কল্যাণ-সিও এনজিও”র সহকারী নির্বাহী পরিচালক তোফাজেল হোসেন, সিও সংস্থার অর্থ ও প্রশাসন বিভাগের পরিচালক মাফিদুন্নেছা শিলা , সহকারী মৎস্য কর্মকর্তা ফারুক মহলদার,নাসির উদ্দীন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা ফিরোজ হোসেন সাহা, সাংবাদিক সাজ্জাদ আহমেদ ,শহিদুল ইসলাম,ইউ.পি সচিব আমিনুর রহমান, মেম্বর ঞরিা খাতুন,রহিমা খাতুন শেফালী খাতুন,মিজানুর রহমান,জাহাঙ্গীর আলম,ইকবাল হোসেন,উজ্জল মিয়া,আঃবারী বিশ্বাস,মতিউর রহমান,রেজাউল জোয়ারদার,জাহিদুল ইসলাম,সিরাজুল ইসলাম ।

আলোচনা শেষে বিভিন্ন স্কুল, বয়ড়াতলা বাজার সহ বাজার,বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়েছে।এছাড়াও বিভিন্ন স্কুল, বাজার,বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান মসজিদ,বাসাবাড়ি,সরকারী ও বেসরকারী অফিস প্রাঙ্গনে ঝোপ-ঝাড় পরিস্কার করা হয় ও ¯েপ্র করে মশা নিধন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button