Uncategorized

শৈলকুপায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালিত

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ঝিনাইদহের শৈলকুপায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে ১৫ আগষ্ট রবিবার উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করে।

সকাল ৯টায় উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে কবিরপুর মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। পরে উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস,সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবেদ আলী, ইউপি চেয়ারম্যান,সাবদার হোসেন মোল্লা, যুগ্ন আহŸায়ক সরোয়ার জাহান বাদশা,উপজেলা আওয়ামী লীগ আহŸায়ক কমিটির সদস্য শিকদার ওয়াহেদুজ্জামান ইকু, উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শামিমার রশিদ জোয়ার্দার,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারন সম্পাদক শাওন শিকদার,সাবেক ছাত্রনেতা আবুজর গিফারী গাফ্ফার সহ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ।

এছাড়াও বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা, যুব ঋনের চেক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা লিজার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শিকদার শেফালি বেগম ,ভাইস চেয়াম্যান জাহিদুন্নবি কালু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মনোয়ার হোসেন মালিতা, সহকারী কমিশনার (ভূমি) পার্থ প্রতিম শীল, ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ওসি তদন্ত মোহসিন হোসেন প্রমুখ।

শৈলকুপা উপজেলার সকল ইউনিয়নে বিভিন্ন সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করে।বেলা ২ টায় উপজেলা পরিষদ মসজিদে মিলাদ মাহফীল ও গনভোজ এর আয়োজন করা হয়।

এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদে মিলাদ মাহফিল সহ বিভিন্ন উপাসনালয়ে পুজা অর্চনার আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button