কোটচাঁদপুর

ঝিনাইদহ কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার

এসএম রায়হান উদ্দীন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকার জাবড়েখেত পুলিশ চেক পোষ্টের কাছে ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে ডাকাতি-ছিনতাই সহ ৭ মামলার আসামী মোস্তফা মালিতা ওরফে মোস্ত (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) রাতে কোটচাঁদপুর থানা পুলিশ মেইন বাজারের পায়রা চত্তর থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ডাকাতির ঘটনায় তার সম্পৃক্ত থাকার বিষয়টি নিশ্চিত হলে এ মামলার আসামী করে আদালতে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার ওসি (তদন্ত) ইন্সপেক্টর ইমরান আলম জানান, মঙ্গলবার আদালতে আসামী মোস্তফার ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানী শেষে বিজ্ঞ আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। গ্রেফতার মোস্তফা পৌর শহরের সলেমানপুর মালিতা পাড়ার মৃত সিদ্দিক মালিতার ছেলে।

গত ৪ অক্টোবর কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা সড়কের পুলিশ চেক পোষ্টের কাছে সংঘবদ্ধ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা সেই রাতে একটি ১৬০ সিসি আ্যাপাসি মোটরসাইকেল, ৪ টি মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এসময় ডাকাতদের লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী রাসেল (২৮) আহত হন। পরে ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাত আসামী করে কোটচাঁদপুর থানায় ডাকাতি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত কোটচাঁদপুর-চৌগাছা সড়কের জাবড়েখেত এলাকা ডাকাতির জন্য একটি নিরাপদ স্থান। এখানে একটি পুলিশ চেকপোষ্ট রয়েছে। যথাস্থানে পুলিশ প্রহরা না থাকায় প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে থাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button