ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ৬ আসামী গ্রেফতার (ভিডিও)

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে ইজিবাইক চালক ইকরামুল ইসলাম হত্যা মামলার ৬ আসামীকে ঝিনাইদহ, কুষ্টিয়া এবং মাগুরা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। আাসমীদেরকে কাছ থেকে ছিনতাইকৃত ইজিবাইক ও হত্যাকন্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো, ঝিনাইদহের কালীগঞ্জের মসলেম উদ্দীনের ছেলে তানভিরুল ইসলাম নাইম (২৩), চান্দেরপোল এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে শামীশ হোসেন (২৪), একই এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে রাশেদ আলী (২৬), কালীগঞ্জ উপজেলার আজীজের ছেলে জাকির হোসেন (২৭), মাগুরার শালীখার উপজেলার আরুজ আলী মন্ডলের ছেলে বাপ্পী হোসেন (২৬), একই থানার মৃত ইউনুস আলীর ছেলে সাগর মোল্লা ওরফে সৈকত (৩১)।

পুলিশ সুপার বলেন, এই গ্যাং জেলা ও জেলার বাইরে বিভিন্ন সময়ে ইজিবাইক চুরি সিন্ডিকেটের সদস্য। এমনই একটি ঘটনায় ইজিবাইক চালক ইকরামুলকে তারা টার্গেট করে। পরে তাকে মদের ভিতর ঘুমের ওষুধ মিশিয়ে নেশাগ্রস্থ করে জবাই করে হত্যা করে। লাশ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের মাঠে ফেলে রেখে ইজিবাইকটি ছিনতাই করে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে ছিনতাইকৃত ইজিবাইকটি মাগুরা থেকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য- গত ১২ই অক্টোবর ইজিবাইক চালক ইকরামুল নিখোঁজ হয়। নিহতের বড় ভাই রবিউল ইসলাম থানায় একটি মামলা করে। পরে নিখোঁজের ৮দিন পর ১৯শে অক্টোবর কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের মাঠ থেকে লাশ উদ্ধার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button