হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে বৈধতা পেল জাহাঙ্গীর হোসেন

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

আসন্ন উপজেলা নির্বাচনে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার সকল প্রার্থী যাচাই-বাছায়ে বৈধতা পেলেন। বৃহসম্পতিবার জেলা প্রশাসকের কার্যালয়ে ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু উপজেলার নির্টানিং অফিসার এডিসি জেনারেল আরিফুর রহমান এর সভাপতিত্বে যাচাই-বাছায় পর্বে উপস্থিত ছিলেন সহকারী রির্টানিং অফিসার ও হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী রিটানিং অফিসার ও সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মি ইসলাম।

নির্বাচনে অংশগ্রহনের জন্য যারা মনোনয়ন পত্র দাখিল করেছিলেন উপজেলা চেয়ারম্যান পদে-উপজেলা আ”লীগের সভাপতি আলহাজ্জ মশিউর রহমান জোয়ার্দ্দার, উপজেলা আ”লীগের সাবেক যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, সাবেক ছাত্রনেতা ও জেলা আ”লীগের উপদপ্তর সম্পাদক জাহাঙ্গীর হুসাইন, তাহরেহুদা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও খুলনা বিভাগের শ্রেষ্ট জয়ীতা নাছিমা আক্তার মায়া।

ভাইস চেয়ারম্যান পদে-উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ মারুফ, সাবেক ছাত্র নেতা ও উপজেলা আ”লীগের অন্যতম নেতা আমিরুজ্জামান পলাশ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম শিলু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক রাফেদুল হক সুমন, উপজেলা শ্রমীকলীগের আহবায়ক আব্দুল হান্নান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে- মিসেস রেশমা মজিদ, মোছাঃ ফাতেমা খাতুন ও জেসমিন খাতুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button