টপ লিডহরিনাকুন্ডু

ঝিনাইদহে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১/আহত দুই

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ওভারলোড বিচেলী বোঝাই আলমসাধুে সাইড দেওয়ার সময় অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মূখমূখী সংঘর্ষে মোটরসাইকেল আরহী আশানুর আলম ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। এসময় মোটরসাইকেল চালক একই গ্রামের কামাল হোসেন মারাত্মকভাবে আহত হন। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ উপজেলার তাহেরহুদা গ্রামের মোয়াজ্জেম আলীর বাড়ীর পশ্চিমে পাকা রাস্তার উপর।

মৃত আশানূর আলম উপজেলা শ্রীপূর গ্রামের মৃত দফাদারের ছেলে এবং আহত কামাল হোসেন একই গ্রামের মৃত ফাকের আলী মন্ডলের ছেলে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, তাহেরহুদা গ্রামের চিকন পাকা সড়কে দুইদিকে ঝোলানো ওভারলোড বিচেলী বোঝাই ভবানীপূর গামী অবৈধ যান আলমসাধুর পার্শদিয়ে হরিণাকুণ্ডুগামী মোটরসাইকেল আরহী আশানুর আলম ও কামাল হোসেন বের হওয়ার সময় দেখতে না পারায় অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মূখমূখী সংঘর্ষ হলে ঘটনাস্থলে আশানুর আলম মৃত্যবরণ করেন ও মোটরসাইকেল চালক কামাল হোসেন মারাত্মকভাবে আহত হন। অপর মোটরসাইকেল আরহীরা আহত হয়।

এলাকাবাসী দূর্ঘটনাকবলীতদের হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত ডাক্তার শাওন, আশানুর আলমকে মৃত ঘোষনা করেন, এবং আহত কামাল হোসেনের অবস্থা আসংখ্যাজনক হওয়ায় তাকে উন্নতচিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button