ধর্ম ও জীবন

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবসে পুরস্কার বিতরণ

বসির আহাম্মেদ, ঝিনাইদহের চোখ-
ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ জেলার উদ্যোগে নিজস্ব মিলনায়তনে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে পবিত্র কুরআন খতম, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ জেলা কার্যালয়ের নিজস্ব মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের ঝিনাইদহের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমির হোসেন মালিতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ভুটিয়ারগাতি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু বক্কর ছিদ্দিক।এছাড়া স্বাগত বক্তব্য প্রদান করেন ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহের ফিল্ড অফিসার মোঃ মিজানুর রহমান।

উক্ত দিবস কে সামনে রেখে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ জেলা কার্যালয় ও অন্যান্য উপজেলাসমূহে ৬ বার পবিত্র কোরআন খতম, আলোচনা সভা পুরস্কার বিতরণ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ৯’শ ৫ টি কেন্দ্রের শিক্ষার্থীদের নিয়ে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও জেলার অন্যান্য মসজিদসমূহে বাদ জোহর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত ,দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button