ঝিনাইদহ সদর

ঝিনাইদহে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপন

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ সকালে শহীদদের স্বরণে জাতীয় মহিলা সংস্থার কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে বুদ্ধিজীবি শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে দিবসটি উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়।

এসময় মহিলা সংস্থার প্রশিক্ষনার্থীরা অংশ গ্রহণ করেন। তাদের মধ্যে ঝুড়িতে বল নিক্ষেপ প্রতিযোগিতায় সেলাই ও এমব্রয়ডারী প্রশিক্ষনার্থী অঞ্জলী রানী বিশ্বাস ১ম স্থান অধিকার করে, ২য় স্থান লাভ করে বøক-বাটিক প্রশিক্ষনার্থী আসমা খাতুন এবং ৩য় স্থান অধিকার করেন সেলাই ও এমব্রয়ডারী প্রশিক্ষনার্থী সাবিনা ইয়াসমিন।

এছাড়াও লটারির মাধ্যমে ১ম স্থান লাভ করে ফাতেমা তুজ্জোহরা, ২য় স্থান লাভ করে অনিফা সুলতানা এবং ৩য় স্থান লাভ করে জুথি খাতুন। পরে এক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সেসময় জাতীয় মহিলা সংস্থার জেলা কর্মকর্তা হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান দিপ্তী রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার সদস্য নাজমা বেগম, ফাতেমা বেগম, মাঠ সমন্বয়কারী ওমর ফারুক, সহকারি প্রোগ্রামার মাহমুদুর রহমান প্রমুখ। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এছাড়াও প্রশিক্ষনার্থীদের সাথে আসা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ী এক কলেজ ছাত্রীকে ব্যক্তি উদ্যোগে পুরষ্কৃত করেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান দিপ্তী রহমান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button