ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে মাদকসহ আসামী ছিনতাইয়ের ঘটনায় পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের ৫ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ফাঁকা গুলি বর্ষণ করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় জানায়, শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার মধুপুর বাজারের চা দোকানী আকিদুলকে আড়াই’শ গ্রাম গাঁজাসহ আটক করে সদর থানা পুলিশ। সেখান থেকে আসামীকে থানায় আনতে গেলে আকিদুর নির্দোষ দাবী করে তাতে বাঁধা দেয় স্থানীয় ব্যবসায়ীরা। এক পর্যায়ে স্থানীয় এক ইউপি মেম্বরের নেতৃত্বে এলাকাবাসী পুলিশের উপর হামলা করে আকিদুলকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় তারা পুলিশের উপর ইটপাটকেল ছুঁড়তে থাকে। খবর পেয়ে সদর থানা পুলিশের সেখানে পৌঁছালে সংঘর্ষ বেঁধে যায়। এতে ৫ জন পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৫ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানা ওসি শেখ সোহেল রানা জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পলিশ মোতয়েন করা হয়েছে। ছিনিয়ে নেওয়া আসামীকে ফের গ্রেফতারের জন্য এলাকায় পুলিশী অভিযান চালানো হচ্ছে। এদিকে সংঘর্ষের ঘটনায় ১৫ জনকে আটক করেছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button