টপ লিডশৈলকুপা

ঝিনাইদহে ছাত্রী ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে দুইজন গ্রেপ্তার

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপায় একটি পার্ক বেড়াতে গিয়ে এক ৭ম শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় অরিফুল ইসলাম ও রতন মন্ডল নামে দু জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও ভিকটিমের স্বজনরা জানায়, শৈলকুপার ধাওড়া হাইস্কুলের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের রিয়াজ নামে দু যুবক স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করতো। ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকি দিত। গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের পার্কে গেলে তাকে একটি কুঠিরে নিয়ে ধর্ষন করে আরিফুল। ধর্ষনের দৃশ্য মোবাইলে ভিডিও করে রাখে। ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্লাক মেইল করতে থাকে। ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভিতরে একটি কুঠিরে নিয়ে আবারও ধর্ষন করে ।

এতে ছাত্রীটি গু–রুতর অসুস্থ হয়ে পড়ে। ধর্ষনের ঘটনায় পার্কের কর্মচারি রতন মন্ডল সহায়তা করে। মেয়েটির বাবা গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় শৈলকুপা থানায় তিন জনকে আসামী করে মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন মন্ডলকে গ্রেপ্তার করে। রিয়াজ পালিয়ে যায়। আজ সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানিয়েছে কিশোরী মেয়েটিকে নানা প্রলোভনে দফায় দফায় ধর্ষণ করা হয়েছে এবং ভিডিও ধারণ করে ব্লাকমেইলিং করে আসছিল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button