হরিনাকুন্ডু

হরিণাকুন্ডতে ননদ-ভাবীদের হাতে আরেক ভাবী খুন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুন্ড উপজেলার চাঁদপূর ইউনিয়নের বেড় বিন্নী গ্রামে পারিবারিক কলহের জেরে ননদ ও ভাবীদের হতে এক ভাবী নিহত হয়েছেন। নিহত আসমানী খাতুন (৪৫) বেড়বিন্নী গ্রামের আনজেত মোল্লার স্ত্রী। ২৩ দিনের ব্যবধানে ওই গ্রামে সামাজিক ও পারিবারিক কলহে নারী পূরুষ দুইজন খুনের ঘটনা ঘটলো।

প্রতিবেশী, প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানাযায়, গত ৮ মে রবিবার বিকলে মনোয়ার মোল্লার ছেলে উজ্জল মোল্লার নাবালক ছেলের সাথে আনজেত মোল্লার ছোট ছেলে মোবাইলে খেলা করা কে কেন্দ্র করে উজ্জলের স্ত্রীর সাথে সম্পর্কে চাচী শ্বাশুড়ী আনজেত মোল্লার স্ত্রী আসমানী খাতুনের সাথে কথাকাটাকাটি হয় এক পর্যায়ে আলমগীর ও সন্টুর স্ত্রী ও বোনেরা বড় ভাবী ও উজ্জলের স্ত্রীর সাথে মিলে আনজেত মোল্লার স্ত্রী আসমানী খাতুনের উপর চড়াও হয়ে তাকে বেধড়ক মারপিট করে আহত করেন । প্রথমে আহত আসমানী খাতুনকে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আসমানী খাতুনের আবস্থার আবনতি হলে সোমবার দিবাগত রাত আনুমানিক ১টার সময় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

উল্লেখ যে গত ১৭ এপ্রিল ওই গ্রামেই উভয় পক্ষের সংঘর্ষে আলতাফ হোসেন বিশ্বাস(৬৫) নামে ১ জন নিহত ও ১৫ জন আহত হয়। নিহতের ঘটনায় ২৬ জনের নামে মামলা হয়। আসমানী খাতুনকে মারধর ও পরবর্তীতে নিহতের ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভের শৃষ্টি হয়েছে ।

থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত করে, বলেন ময়না তদন্তপূর্বক বিস্তারিত জানা যাবে। এছাড়াও মামলা রুজু প্রকৃয়াধীন সহ এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রয়েছে বলে তিনি জানিয়েছেন। চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন এই ঘটনা একটি পারিবারিক দ্বন্দের কারণে হয়েছে। এটা কোন সামাজিক দ্ব›দ্বর জের নয়, সমাজিক গোলযোগে আলতাফ বিশ্বাস নিহতের ঘটনার সাথে এ ঘটনার কোন যোগসূত্র নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button