কালীগঞ্জটপ লিড

কাঁটা তারের বেড়া টপকে প্রেমের টানে ঝিনাইদহে ভারতীয় কিশোরী

প্রেম মানে না কোন বাধা ,তাই প্রেমের টানে ভারত থেকে কালীগঞ্জে প্রেমিকের নিকট ছুটে আসলেন কিশোরী ।

জানাগেছে , মাগুরা জেলার বাওখালি গ্রামের লাল্টু মন্ডল ছেলে শংকর মন্ডল(১৬) সাথে মোবাইল ফোনে পরিচয় হয় ভারতের মাজদিয়া উপজেলার বিশ্বজিৎ বিশ্বাস মেয়ে সুইটি বিশ্বাস(১৪)সাথে ।

এরপর থেকে দুজনের মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জার মাধ্যমে কথাবার্তা আদান প্রদান চলতে থাকে গভির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এক পর্যায়ে ২৮ অক্টবর ১৮ শংকর মন্ডল দর্শনার এক দালালের মাধ্যমে ভারতের গেদে বর্ডারদিয়ে সুইটি সাথে ভারতের মাজদিয়া দেখা করতে যায় শংকর কর্থাবার্তা হয় দুজনার মধ্যে ।

গত ২৯ অক্টবর সকালে ছেলেটি বাংলাদেশে ফিরে আসেন হঠাৎ করে ৩০শে অক্টবর মেয়েটি কাউকে না বলে ভারতের মাঝদিয়া বাড়ী থেকে পলায়ন করে ভারতীয় দালালে সাহায্যে দর্শনা সীমান্ত অতিক্রম করে মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামের ছেলেটির বাড়ীতে গিয়ে হাজির হন গতকাল ১ লা নভেম্বর ছেলে মেয়েটি ঝিনাইদহের কালীগঞ্জ শহরের কাশিপুর বেদেপল্লীতে ঘুরাঘুরি করার সময় এলাকাবাসী সন্দেহমূলক ভাবে দুইজনকেআটক করে ।

বৃহঃবার রাতে কালীগঞ্জ থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা হস্তক্ষেপে তাদের পরিবারের নিকট হস্তান্তর করে ।

রাতেয় ছেলের বাড়ীতে গ্রামবাসী ও পরিবারের সদস্যদের উপস্তিতে ছেলে মেয়ে বিবাহ সম্পন্ন করা হয় । এ ঘটনায় শহরে চাঞ্চল্য সৃষ্টি হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button