ঝিনাইদহ সদর

ঝিনাইদহে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামী গ্রেফতার

বসির আহাম্মেদ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ সদর উপজেলা এলাকার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সামাজিক ও রাজনৈতিক বিরোধের জের ধরে পূর্ব হতেই ধৃত আসামীসহ সহযোগী আসামীরা যোগসাজসে বাদীকে খুন জখমের ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত ১৫ আগস্ট রাত ১১:৩০ ঘটিকার সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা ধৃত আসামীসহ সহযোগী আসামীরা বাদীর উপর বেআইনী জনতাবদ্ধভাবে দেশীয় তৈরী রামদা, চাপাতি ও লোহার রড দিয়ে এলোপাথারি আঘাত করে গুরুতর জখম ও রক্তাক্তসহ হত্যা চেষ্টা করে।

এ সময় উপস্থিত স্বাক্ষীগণ ভিকটিমকে উদ্ধারপূর্বক ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ বিষয়ে ভিকটিম গত ১৬ আগষ্ট ২০২২ তারিখে ঝিনাইদহ সদর একটি মামলা দায়ের করে।

ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহের একটি দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় রবিবার ২১ আগষ্ট ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহের উক্ত আভিযানিক দলটি গোপন তথ্যের ভিত্তিতে, উক্ত হত্যা চেষ্টাকারী মামলার অন্যতম পলাতক আসামী মিলন এর অবস্থান নিশ্চিত করে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি ১০:৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন মুজিব চত্ত্বর এলাকা থেকে হত্যাচেষ্টা মামলার এজাহারে অভিযুক্ত অন্যতম পলাতক আসামী সদর উপজেলার রতনহাট গ্রামের মৃত আবু বক্কর জোয়ার্দ্দার এর পুত্র এনামুল কবির মিলন(৪৫)কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button