ঝিনাইদহ সদর

ঝিনাইদহে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ জেলার সদর থানাধীন নলডাঙ্গা এলাকায় সামাজিকতা ও পারিবারিক বিরোধকে কেন্দ্র করে গত ০৪ জুন ২০২২ তারিখ আসামী মোঃ তুহিনসহ তার সহযোগী আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে বেআইনী জনতাবদ্ধভাবে দেশীয় অস্ত্র দিয়ে ভিকটিম আব্দুর রাজ্জাককে খুনের উদ্দেশ্যে এলোপাতাড়ি ভাবে আঘাত করে রক্তাক্ত গুরুতর জখম করে।

এ বিষয়ে ভিকটিম আব্দুর রাজ্জাক বাদী হয়ে ঝিনাইদহ জেলার সদর থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামী গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ১৬ জুন ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে উক্ত হত্যাচেষ্টা মামলার আসামীরা ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ ২০.৪০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন নলডাঙ্গা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী ১। মোঃ তুহিন(২৮), পিতা-মৃত জাহাতাব, সাং- নলডাঙ্গা, থানা-ঝিনাইদহ সদর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button