কালীগঞ্জ

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনে ১১ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনে মহাজোট থেকে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও এমপি আনোয়ারুল আজিম আনার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার সকালে তিনি আওয়ামীলীগের উপজেলা ও পৌর নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলা সহকারি রির্টানিং অফিসারের কাছে এ মনোনয়নপত্র জমা দেন। এরপর দলীয় নেতাদের নিয়ে ঔক্যফ্্রন্ট বিএনপির কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ তার মনোনয়ন জমা দেন। এ আসনে শেষ দিন বুধবার পর্ষন্ত আ’লীগ, বিএনপি, জাতীয় পাটি, ওয়ার্কাস পাটি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন. জাকের পাটি, বিএনএফ,এলডিপি ও সতন্ত্র থেকে মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কালীগঞ্জ উপজেলা সহকারি রির্টানিং অফিসার সূবর্ণা রানী সাহা জানান, বুধবার পর্ষন্ত এ আসনে মনোনয়নপত্র জমাদানকারী প্রার্থীরা হলেন, মহাজোট আ’লীগের মনোনিত নৌকা প্রতিকের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান সাংসদ আনোয়ারুল আজিম আনার, ঔক্যফ্্রন্ট কালীগঞ্জ থানা বিএনপির সভাপতি সাবেক এমপি শহিদুজ্জামান বেল্টু, বিএনপির কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা মোস্তফা আলমগীর রতন, বাম জোটের ফনি ভূষণ রায়, ইসলামী শাষনতন্ত্র আন্দোলনের এইচ আই মোন্তাজুর রহমান, বিএনএফ এর ওয়াদুদুর রহমান, এলডিপির খন্দকার মেহেদী হাসান, জাকের পাটির ইছাহক আলী বিশ^াস ও স্বতন্ত্র জহরুল ইসলাম ছাড়াও আ’লীগের বিদ্রোহী কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ আব্দুল মান্নান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তবে আ’লীগের মনোনীত না হয়েও আব্দুল মান্নানের জমাদান মনোনয়নপত্রটির বিষয়ে উপজেলা সহকারি রির্টানিং অফিসার সূবর্ণা রানী সাহা জানান আগামী ২রা ডিসেম্বর মনোনয়নপত্রটির যাচাই বাছাই হবে। তার দাখিলকৃত মনোনয়নপত্র ফাইলে দলীয় মনোনয়নের কাগজ না থাকলে সেটি দলীয় হিসাবে গৃহিত হবেনা। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button