কোটচাঁদপুর

কোটচাঁদপুরে মাদক ও পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস -২০২২ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে উপজেলা পরিষদ মিলায়াতনে উপজেলা নির্বাহী অফিসার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আঃলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেচ্ছা মিকি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) নিরুপমা রায়, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, ফারজেল হোসেন মন্ডল, পৌর আঃলীগের সভাপতি কাজী আলমগীর, থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা তানিয়া সুলতানা সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, “মাদকাসক্ত ব্যক্তি পরিবার, সমাজ ও রাষ্ট্রের ক্ষতি করে। কেউ মাদকসেবীকে সম্মান দেয় না। মাদক গ্রহণ আর বিষ গ্রহণ একই জিনিস । মাদকসেবনকারী ব্যক্তির শরীর আস্তে আস্তে অকেজো হয়ে যায়, ধীরে ধীরে মৃত্যুর দিকে ঝুঁকে পড়ে সে। সবাইকে মাদক থেকে দূরে থাকার পরামর্শ দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button