ক্যাম্পাসহরিনাকুন্ডু

শিক্ষক হত্যার প্রতিবাদে হরিনাকুণ্ডুতে মানববন্ধন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঢাকা সাভারের আশুলিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার কে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যা সহ নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরিয়ে হেনস্ত করার প্রতিবাদে সারা দেশের ন্যায় হরিণাকূণ্ডূ উপজেলাতেও বৃহস্পতিবার সকালে উপজেলা দোয়েল চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্কুল ও কলেজের শিক্ষকরা।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে শিক্ষক নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ-কে জুতার মালা পরিয়ে হেনস্ত করা এবং আশুলিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক-কে পিটিয়ে হত্যার ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেপ্তার সহ বিচারের দাবি জানান।

বিক্ষোভ সমাবেশে উপজেলার সকল স্কুল,কলেজ,মাদ্রাসার শিক্ষক কর্মচারী ও হরিণাকুণ্ডু স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর নেত্রীবৃন্দ অংশ গ্রহণ করেন।

এসময় মানুষ গড়ার কারিগর শিক্ষককে লাঞ্চিত ও হত্যা করার প্রতিবাদ জানাতে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মানববন্ধন সহ প্রতিবাদ সমাবেশে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন।

সমাবেশে জোড়াদাহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম বলেন,আমরা আর পিছপা হইবো না। আমাদের প্রিয় শিক্ষককে হত্যা করা হয়েছে। তাঁর শরীরের রক্তের দাগ মুছে যায়নি। বখাটেদের প্রতিহত করতে আমরা সবসময় পদক্ষেপ নিতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button