ঝিনাইদহ সদর

ঝিনাইদহে এনটিভি প্রতিষ্ঠাবার্ষিকীতে জমকালো আয়োজন

ঝিনাইদহের চোখ-
স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভির ১৯ পেরিয়ে কুড়ি বছরে পর্দাপন। গৌরবের এই দিনে ঝিনাইদহে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেশের বড় দুই রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন দলের নেতারা প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেন। তারা একই সাথে র‌্যালীতে অংশ নিয়েছেন। কেটেছেন কেক। এনটিভির বস্তুুনিষ্ঠতা ও গ্রহন যোগ্যতার প্রশংসা করেছেন তারা। আগামীতে আরো ভাল করবে,এমনটি প্রত্যাশাও ছিল তাদের।

আজ রোববার ( ৩ জুলাই) সকাল ১০টায় জেলা প্রেসক্লাবের সামনে থেকে বর্ণ্যাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি জেলা শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এরপর প্রেসক্লাব অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কর্মাস ইন্ডাষ্ট্রির সভাপতি সাইদুল করিম মিন্টু, জেলা বিএনপি সভাপতি এ্যাড ঃ আব্দুল মজিদ, হরিণাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জহাঙ্গীর হোসাইন, সদর পৌর বিএনপির নেতা আব্দুল মজিদ বিশ্বাস, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক, জেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কামন্ডার বীর মুক্তিযোদ্ধা কামালুজ্জামান, গোলাম মোস্তফা লোটন, যুক্তরাষ্ট্র সরকারের সাবেক কুটনীতিক আবু জাফর ফিরোজ সহ অনেকে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি কেসি কলেজের অবসর প্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ড. বিএম রেজাউল করিম।

অতিথিবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন এবং এনটিভি চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সহ এনটিভি পরিবারের সকল সদস্যদের শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, ছাত্র, ব্যবসায়ী, সংস্কৃতিক সংগঠনসহ নানা র্ধম বর্ণের মানুষ।

আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি সাইদুল করিম মিন্টু বলেন, সাংবাদিকরা রাজনৈতিক দল গুলোর মধ্যে সেতু বন্ধন তৈরী করতে পারে। এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সেটি প্রমানিত হয়েছে।

তথ্য ভিত্তিক সংবাদ প্রচার সহ চমৎকার অনুষ্ঠান মালা এনটিভিকে উচ্চ অবস্থানে নিয়ে গেছে। জেলা বিএনপির সভাপতি এ্যাডঃ আব্দুল মজিদ বলেন, এনটিভি এখন যুবক হয়েছে। তিনি বলেন ,সামনে আরো ভাল করবে এমনটি বিশ্বাস করে সাধারণ মানুষ। প্রধান অতিথি বলেন, চ্যালেঞ্জ মোকাবেলায় এনটিভি নতুন ভাবে সেজে। নতুন কিছু করার জন্য এগিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। ১৯ বছর শেষে তেমন বিশ্বাস জন্মেছে তার।

সভার সভাপতি এনটিভির স্টাফ করসপানডেন্ট ও জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান উপস্থিত সলকে শুভেচ্ছা জানান । সঞ্চলনা করেন চ্যানেল আইয়ের প্রতিনিধি শেখ সেলিম।
উল্লেখ্যঃ এই প্রথম বার ঝিনাইদহে জেলা আওয়ামীলীগ ও বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ এক মঞ্চে বসেছেন। যা ছিল ৯০’দশকের পরে বিরল ঘটনা। উপস্থিত অতিথিবৃন্দও নেতৃবৃন্দর খোলামেলা আলোচনা উপভোগ করেছেন। ঘটনাটি ইতিবাচক হিসেবে দেখেছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি নিয়ে ইতিবাচক মন্তব্য করেছেন ভক্তরা। এনটিভি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারাও।

অনুষ্ঠানে গণ্যমাধমের কর্মিদের সরব উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এনটিভির শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখনে, দি- ডেইলী স্টারের আজিবর রহমান, কালের কন্ঠের সাইফুল মাবুদ, দৈনিক ইত্তেফাক ও বৈশাখী টিভির পক্ষে রফিকুল ইসলাম, যমুনা টেলিভিশনের আহম্মেদ নাসিম আনসারি, এটিএন বাংলার নিজাম উদ্দিন জোয়ারদার, স্থানীয় দৈনিক নবচিত্রে সম্পাদক আলাউদ্দিন আজাদ, দৈনিক জনতার আজিজুর রহমান সালাম, ভোরের ডাকের আব্দুল হাই, ”এখন” টেলিভিশনের আব্দুর রহমান মিল্টন , ঢাকা পোষ্টে আব্দুল্ল্হ আল মামুন, ডেইলী অবজার ভারের জাফর উদ্দিন রাজু , গাজি টিভির ওলিয়ার রহমান, মাছরাঙা টিভির শাহারিয়ার রকি, দীপ্ত টিভির শাহরিয়ার রহমান সোহাগ সহ অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button