কালীগঞ্জ

কালীগঞ্জে গভীর রাতে ৪ টি ইজিবাইক চুরি

হাবিব ওসমান, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ-কালীগঞ্জে চার্জের গ্যারেজ থেকে ৪ টি ইজিবাইক চুরি গেছে। রোববার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে শহরের আয়েশা খাতুন তেল পাম্পের কাছে অচিন্ত প্রামানিকের গ্যারেজ থেকে। এ ব্যাপারে গ্যারেজ মালিক সোমবার সকালে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। চুরি হওয়া ইজিবাইকগুলোর মধ্যে সোমবার ভোরে ঝিনাইদহের চুটুলিয়ার মোড়ে পরিত্যক্ত অবস্থায় একটি ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ।

যাদের ইজিবাইক চুরি গেছে তারা হলেন, কালীগঞ্জ পৌরসভার আড়পাড়া গ্রামের শুশান্ত চক্রবর্তী, একই গ্রামের জিল্লুর রহমান, ফয়লা মাষ্টারপাড়ার নিমাই দাস, চাপালী গ্রামের রিপন হোসেন। তাদের মধ্যে রিপন হোসেনের ইজিবাইকটি ঝিনাইদহের যশোর- ঝিনাইদহ মহাসড়কের চুটুলিয়া মোড়ে বিকল অবস্থায় উদ্ধার হয়েছে।

লিখিত অভিযোগে অচিন্ত প্রামানিক উল্লেখ করেছেন, প্রতিদিন রাতে তার গ্যারেজে কমপক্ষে ১৮ থেকে ২০ টি ইজিবাইক বানিজ্যিকভাবে চার্জ দেয়া হয়। চার্জ হয়ে গেলে পরদিন সকালে এসে মালিকেরা নিয়ে যান। প্রতিদিনের ন্যায় রোববার রাতে ইজিবাইকগুলো চার্জে বসিয়ে গ্যারেজ তালাবদ্ধ করে বাড়িতে চলে আসেন তিনি। পরদিন সকালে গিয়ে দেখেন সামনের দরজার হুক কাটা এবং ৪ টি ইজিবাইক নেই।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্যা জানান, ইতোমধ্যে এক গ্যারেজ মালিকের দেয়া লিখিত অভিযোগ পেয়েছেন। তারা ইজিবাইগুলো উদ্ধার ও চোরচক্রকে ধরতে অভিযান জোরদার করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button