কালীগঞ্জ

কালীগঞ্জে অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগ

বেলাল হুসাইন বিজয়, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় বিদ্যালয়ের বিদ্যুৎ সংযোগ থেকে অবৈধ সাইড লাইনের মাধ্যমে গভীর নলকূপ বসিয়ে মটর দিয়ে দীর্ঘদিন যাবত পুকুরে বণিজ্যিকভাবে সেচ কাজ চালানোর অভিযোগ উঠেছে। উপজেলার রঘুনাথপুর রোস্তম আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিয়ার রহমান ও ম্যানেজিং কমিটির সভাপতি আমির হোনের এর বিরুদ্ধে এ অভিযোগ।

এ ব্যাপারে ২১ জুন ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতি কালীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন একই গ্রামের বর্তমান মেম্বার ইদ্রীস আলী ইদু।

অভিযোগ সূত্রে জানা যায়, রঘুনাথপুর রোস্তম আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিয়ার রহমান এবং ম্যানেজিং কমিটির সভাপতি আমির হোনের দীর্ঘদিন যাবত (১৫ বছর) অবৈধভাবে বিদ্যালয়ের বিদ্যুৎ সংযোগ থেকে সাইড লাইনের মাধ্যমে বড় পুকুর বণিজ্যিকভাবে সেচ কাজ চালাচ্ছে। যা সমিতির আইনের আওতায় দন্ডনীয়। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের আবেদন জানান।

এ বিষয়ে কালীগঞ্জ জোনার অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রথীন্দ্র নাখ বসাক জানান, এ অভিযোগের বিষয়টি আমাদের অফিসের এ জিএম এর দায়িত্ব দেওয়া হয়েছে, আমি ছুটিতে আছি। পরে এ জিএমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অভিযোগ হয়েছে আমরা অফিসিয়াল ভাবে ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা নিব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button