ঝিনাইদহ সদর

ঝিনাইদহে মহিলা সাংসদকে গণসংবর্ধনা

সুলতান আল একরাম, ঝিনাইদহের চোখঃ

শনিবার বিকাল সাড়ে ৪ টায় ঝিনাইদহ নাগরিক কমিটির আয়োজনে ঝিনাইদহ শহিদ মিনার চত্বরে ঝিনাইদহ মাগুরা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানমকে এক বিশাল গণসংবর্ধনা দেওয়া হয়।

উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে ঝিনাইদহ নাগরিক কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ খন্দকার হাফিজ ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঝিনাইদহ মাগুরা জেলার সংরক্ষিত মহিলা সংসদ সদস্য খালেদা খানম।

আরও বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ আব্দুর রশীদ, সাধারন সম্পাদক ও পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম হিরন, ঝিনাইদহ জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস আলী, পৌর আ’লীগের সভাপতি জীবণ কুমার বিশ্বাস প্রমুখ। এই সময়ে মঞ্চে উপস্থিত ছিল ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাছুদ লিন্টন, সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেন, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম সহ বিভিন্ন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গন।

অনুষ্ঠানে ঝিনাইদহ জেলার বিভিন্ন শ্রেণী পেশা জীবী সংগঠনের পক্ষ থেকে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য খালেদা খানম করে ফুলের তোড়া উপহার দিয়ে অভিনন্দন জানান হয়। শহীদ মিনারে আসার আগে তাকে ঢাকা থেকে আসা ঝিনাইদহের প্রবেশ দ্বার হাট গোপাল পুরে কয়েক হাজার জনতা মোটর সাইকেল সহ উপস্থিত হয়ে অভিনন্দন জানায়। তারপরে তাকে সেখান থেকে মোটর সাইকেল শোভা যাত্রার মাধ্যেমে ঝিনাইদহ মুজিব চত্বরে নিয়ে আসা হয়। গাড়ী থেকে নেমে প্রথমে সে ঝিনাইদহ মুজির চত্বরে বঙ্গবন্ধুর মরানে পুস্পমাল্য অর্পণ করে শহীদ মিনারে গণসংবর্ধনা সভা অনুষ্ঠানে প্রবেশ করে। শহীদ মিনার গেট থেকেই সকলে তাকে পুস্পছিটিয়ে অভিনন্দন জানায় ঝিনাইদহ বাসী উল্লাস প্রকাশ করে। এই সময়ে শহীদ মিনারে জনতার ঢল নামে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্য খালেদা খানম বলেন, আমি সারা জীবন সৎ থেকে রাজনীতি করেছি। সেই উপহার নেত্রী আমাকে দিয়েছেন। আমি নেত্রীর সেই সম্মান রাখতে চাই। আমার নামে আমার আত্মীয় অথবা নিকট তম কেউ যদি পরিচয় দিয়ে কোন খারাপ কাজ করে তা আমি মেনে নেব না।

তিনি অারও বলেন, আমি ঝিনাইদহ আসার সুযোগ পেলে আপনাদের দুয়ায়ে দুয়ারে যাব আগে যেমন যেতাম। আমি আপনাদের জন্য কাজ করব তাই বলে আপনারা এমন কাজ করতে বলবেন না যাতে আমি বদনামের মধ্যে পড়ে যায়। আমি সংসদ সদস্য হয়ে বদলে যাব না। আগেও যেমন ছিলাম এখনও তেমনি থাকব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button