মহেশপুর

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় জুলফিকার আলি (৪৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে।

জানাযায়,গত ৩১ জুলাই তারিখে ট্রলিতে করে গরু নিয়ে হাটে যান জুলফিকার সহ আরো ৫জন ব্যবসায়ী।গরু বিক্রি করে করিমন যোগে বাড়ি ফিরছিলেন তারা। উপজেলার সামন্তা টু ভৈরবা সড়কের দোয়ারপাড়া নামক স্থানে দুই করিমনের মুখোমুখি সংঘর্ষে গরু ব্যবসায়ী ও চালকসহ ৬জন গুরুত্বর আঘাত পেয়ে আহত হয়।

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে গরু ব্যবসায়ী জুলফিকার আলির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়।অবস্থা আরো খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর থেকে ঢাকায় রেফার্ড করা হয়।ঢাকায় যাওয়ার পথিমধ্যেই জুলফিকার আলী মারা যায়।নিহত গরু ব্যবসায়ী জুলফিকার উপজেলার কাজিরবেড় ইউপির রায়পুর পূর্বপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

সে দীর্ঘদিন প্রবাসে ছিলেন।পরে বাড়ী এসে বছর খানেক ধরে গরুর ব্যবসা করেন।তার দুইটি কণ্যা সন্তান রয়েছে।আজ বেলা ১১টায় রায়পুর গ্রামে তার জানাযা নামাজ সম্পন্ন শেষে দাফন করা হয়।তার এই মৃত্যুতে পরিবার ও এলাকায় বইছে শোকের মাতম।

প্রশাসনের নিকট স্থানীয় সচেতন মহলের দাবী লাগামহীন ভাবে দ্রুতগতিতে চলা এইসব লাইসেন্স বিহীন এইসব অবৈধ করিমনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে অপসারণ করা হোক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button