টপ লিডশৈলকুপা

শৈলকুপায় জানিক হত্যা মামলায় আসামী ১০৮ জন

সম্রাট হোসেন, শৈলবকুপা, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়ানের পুরাতন বাখরবা গ্রামের জানিক শেখ কে কুপিয়ে ও পিটিয়ে হত্যর ঘটনায় নিহতরে স্ত্রী মানিরা খাতুন বাদি হয়ে শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ০২ আগস্ট বাদি শৈলকুপা থানায় উপস্থতি হয়ে একশত আট (১০৮) জনের নাম উল্লেখ করে এবং ২৫/৩০ জনকে অজ্ঞাত করে হত্যা মামলা দায়ের করেন ।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমজেদ হোসেন কে প্রাধান করে ইউপি চেয়ারম্যান মামুন বাখরবা গ্রামের আইয়ুব,রয়েল ,বাবু,শোভন সহ ২১ গ্রামের ইউপি চেয়ারম্যান মামুনের সমর্থকদের নামে মামলা দায়ের করা হয়েছে।

মৃত্যুর আগে জানিক শেখ এক ভিডিও বার্তায় ও তার মামাত ভাই ইউপি সদস্য বাধন বলেন তার উপর পুরাতন বাখরবা গ্রামের আইয়ুব ,রয়েল ,বাবু ,আমজেদ ,শোভন সহ আরো ৪/৫ জন হামলা করেন । তবে ১০৮ জনের নামে মামলা কেনো দেওয়া হলো তার সঠিক ব্যাখ্যা কেও দিতে পারেনি।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন ,জানিক শেখ হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে । আসামীদের আটকের চেষ্টা চলছে। বর্তমান এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে ,পরিস্থিতি স্বাভাবিক আছে ।

সামাজিক দলাদলি ও ইউপি নির্বচনকে কেন্দ্র করে বিগত ২ বছরের মধ্যে এটি এই ইউনিয়নের অষ্টম হত্যা কাণ্ডের ঘটনা। এর আগে একই ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামের হিরোকের মা, শেখরপাড়া গ্রামের পাইলট , আবসন প্রকল্পের হারণ ,অখিল ,কৃষন নগর গ্রামের রহমি,ভাটবাড়িয়া গ্রামের জসিম ,সারুটিয়া গ্রামের স্বপন,সর্বশেষ এই তালিকায় যুক্ত হয়েছে পুরাতন বাখরবা গ্রামের জানিক শেখ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button