শৈলকুপা

শৈলকুপায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেছে উপজেলা প্রশাসন। আজ বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে বীর মুক্তিযোদ্ধাদের হাতে সনদ ও স্মার্টকার্ড তুলে দেন ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের জাতীয় সংসদ সদস্য আব্দুল হাই।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা লিজা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মকবুল হোসেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এম হাকিম আহমেদ, ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবি কালু,মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মনোয়ার হোসেন মলিথা, আবু বকর,তোবারেক মোল্লা, সাবেক যুগ্ন সচিব লুতফর রহমান,শামসুর রহমান,নারায়ন চক্রবর্তী প্রমুখ।

এ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় সংসদ সদস্য আব্দুল হাই এর হাতে প্রথম ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ডটি তুলে দেন ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মকবুল হোসেন। এ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা পর্যায়ক্রমে ডিজিটাল সনদ ও স্মাট আইডি কার্ড পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button