জানা-অজানাটপ লিডদেখা-অদেখা

ঝিনাইদহের কৃষ্ণপুর গ্রাম স্বেচ্ছায় লকডাউন

সম্রাট শাহ্, ঝিনাইদহের চোখঃ
কালীগঞ্জ উপজেলার আনন্দবাগ কোটচাঁদপুরের দয়রামপুর ও ধোপাবিলা গ্রামের পর এবার ঝিনাইদহ সদর উপজেলার ৭ নং মহারাজপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রাম স্বেচ্ছায় লকডাউন করা হয়েছে।

গতকাল রবিবার(৫ ই মার্চ) উদয়ন স্পোর্টিং ক্লাবের ৩০ জন সদস্যের সমন্বয়ে লকডাউন করা হয়েছে। সকাল থেকেই গ্রামে প্রবেশের তিনটি পথ বাঁশ দিয়ে ব্যারিকেড দিয়ে রাখা হয়েছে। করোনা ভাইরাস থেকে গ্রামবাসীকে রক্ষা করা এবং অন্য গ্রামের মানুষদের সচেতন করার উদ্দেশ্যে গ্রামের যুবসমাজ বাঁশ দিয়ে গ্রামের প্রবেশ পথ সিদ্দিক মোড়,আজিম মোড়, ও স্কুল মোড় তিনটি পথই বন্ধ করে দিয়েছে।প্রয়োজন নিশ্চিত করে গ্রাম থেকে বাইরে এবং বাইরে থেকে গ্রামে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। বাইরে থেকে প্রবেশের সময় সমস্ত শরীরে জীবানুনাশক স্প্রে করে দেওয়া হচ্ছে।

লকডাউন স্বমন্বয়কারী রাশেদ খান সজল ও নজরুল ইসলাম টিটন জানান,আমরা ব্যক্তি উদ্যগে গ্রামের সকলের সার্থে লকডাউন করা হয়েছে। প্রয়োজন ছাড়া কাওকে বাইরে যেতে দেওয়া হচ্ছে না।

অপরদিকে,লকডাউনের খবর শুনে কৃষ্ণপুর গ্রামে ছুটে আসেন মহারাজপুর ইউনিয়ন চেয়ারম্যান খুরশিদ আলম মিঞা। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়াই গ্রামের যুবকদের তিনি ধন্যবাদ জানান। পরে যুবকদের হাতে হাত ধোয়ার জন্য সাবান তুলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button