টপ লিডশৈলকুপা

শৈলকুপায় বাড়ি থেকে পালিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

সম্রাট হোসেন, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-

আত্মহত্যার জনপদ হিসাবে পরিচিত ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় কিছুতেই থামছে না আত্মহত্যার ঘটনা। এবার বাড়ি থেকে পালিয়ে বিষ পান করে আত্মহত্যা করেছেন এক প্রেমিক যুগল।

নিহতরা হলেন শৈলকুপা উপজেলার রাজনগর গ্রামের শাহীনের ছেলে সাগর (১৭) ও একই উপজেলার শহীদনগর গোবিন্দপুর গ্রামের আব্দুল হালিমের মেয়ে বর্ষা(১৪)।

নিহত সাগরের মা আমাদের বলেন, সাগর গত কাল সোমবার দুপুর তিনটার সময় মোবাইল ঠিক করার কথা বলে বাড়ি থেকে চলে যায় পরে রাতে আর ফিরে আসেনি। আজ মঙ্গলবার সকাল ৮ টার সময় সাগর ওর বাবার কাছে ফোন দিয়ে বলে একটা মেয়ে নিয়ে তার খালার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার রাজনগর গ্রামে রয়েছে। তাকে বিয়ে করতে চায়। এই কথা শুনে মোবাইলে সাগরকে তার বাবা খুব বকাবাজি করে। তার পর বিকাল ৪ টার সময় শুনতে পান সাগর বিষ পান করে আত্মহত্যা করেছেন।

মেয়ের বাবা আব্দুল হালিম বলেন, আমার মেয়ে মোবাইলের রং নম্বরে পরিচয় হয় সাগর নামের একটা ছেলের সাথে পরে তার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। গত কাল বিকাল থেকে মেয়েকে আর খুজে পাচ্ছিলাম না আজ বিকালে একজন ফোন দিয়ে বলে আপনার মেয়ে আত্মহত্যা করে মারা গেছে।

এই বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আত্মহত্যার ঘটনা শুনেছি লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মর্গে রয়েছে। এই বিষয়ে থানায় কেও অভিযোগ দায়ের করেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button