ঝিনাইদহ সদর

ঝিনাইদহে সড়ক নিরাপত্তা কমিটির কর্মপরিকল্পনা প্রনয়ন কর্মশালা অনুষ্ঠিত

ফিরোজ আহম্মেদ, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
“আমাদের সড়ক, আমাদের গাড়ি, দুর্ঘটনা মুক্ত করি” শ্লোগান নিয়ে ঝিনাইদহে সড়ক নিরাপত্তা কমিটির কর্মপরিকল্পনা প্রনয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২০ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে জেলা প্রশাসক মনিরা বেগমের সভাপতিত্বে প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত সভায় সড়ক নিরাপত্তা কমিটির সদস্যরা অংশ গ্রহন করেন। ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচীর সহযোগীতায় অনুষ্ঠিত সভার আয়োজন করে জেলা প্রশাসন। কর্মশালায় সড়ক নিরাপত্তা সমস্যা সংক্রান্ত আলোচনা এবং বাস্তবায়নের জন্য একটি কর্মপরিকল্পনা প্রনয়ন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রাজীবুল ইসলাম খান, জেলা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার পারভেজ, জেলা এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. মনোয়ার উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালমা সেলিম, ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার, সহকারি পরিচালক (ইঞ্জি:) মো. আতিয়ার রহমান, ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচীর পরিচালক আহমেদ নাজমুল হুসেইন, কর্মসূচি ব্যবস্থাপক এম খালিদ মাহমুদ, ব্যবস্থাপক মো. মইনুল হোসেন, সহ জেলা পরিবহন মালিক সমিতি, পরিবহন শ্রমিক ইউনিয়ন ও ব্র্যাক জেলা সমন্বয়কসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, বর্তমান সরকার সড়ক এবং মহাসড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বিশেষভাবে গুরূত্বারোপ করছে। সড়কে নিয়ম কানুন মেনে চলার জন্য বিআরটিএ এর মাধ্যমে চালকদের প্রশিক্ষণের ব্যাপারে কাজ করছে। সরকারের পাশাপাশি ব্র্যাক সড়ক দুর্ঘটনা কমানোর লক্ষ্যে কাজ করায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

এর আগে ১৯ সেপ্টেম্বর জেলার কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে সড়ক নিরাপত্তা কমিটির সদস্যদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button