কালীগঞ্জটপ লিড

ঝিনাইদহের নিস্পাপ শিশুটির মাথা চুয়াডাঙ্গার পুকুর থেকে উদ্ধার

#ঝিনাইদহের চোখঃ

চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় মাদ্রাসাছাত্র আবির হোসেনকে মাথাকেটে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে মাঠে নেমেছে র‌্যাবের ডগ স্কোয়াড এবং পানিতে খোঁজ করার জন্য খুলনা থেকে আনা হয়েছে ডুবুরি।

বুধবার (২৪ জুলাই) বেলা আনুমানিক সাড়ে ৩টা থেকে পুকুরে খোঁজাখুজির পর আজ সকাল ১০টার দিকে মাদ্রাসার পাশে মশিউর রহমানের পুকুর থেকে ডুবুরি আবিরের কাটা মাথা উদ্ধার করে।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা নূরানী মাদ্রাসা ও এতিমখানার প্রথম শ্রেণির ছাত্র আবির হোসেন (১১) মাদ্রাসাছাত্রের মস্তকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে আবির হোসেন তার কয়েকজন সহপাঠির সাথে রাতে এশার নামাজ পড়ার জন্য রুমের বাইরে আসে ওযু করার জন্য। এসময় অন্যরা ওযু সেরে নামাজ পড়তে যাচ্ছিল তখন আবির হোসন বসে ওযু করছিল। তার সহপাঠিদের বলে তোরা যা আমি আসছি। এরপর রাতে খাবার খাওয়ার সময় তার অনুপস্থিতির বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষের নজরে আসে। সাথে সাথে মাদ্রাসার হুজুর, সহপাঠি ও গ্রামবাসী মিলে বিভিন্ন স্থানে খোজাখুজি শুরু করে তার কোন সন্ধান পায়নি। রাতে বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষ পুলিশকে জানায়। বুধবার সকালে কয়রাডাঙ্গা গ্রামের একটি ইটভাটার পাশে ভালাইপুর মাঠের একটি আম বাগানে স্থানীয়রা আবিরের মাথা বিহীন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

র‌্যাব সদর দপ্তর থেকে বুধবার বিকালে হেলিকপ্টারযোগে ডগস্কোয়াড নিয়ে র‌্যাবের একটি বিশেষ দল হত্যা রহস্য ও লাশের মাথা উদ্ধার করতে চুয়াডাঙ্গায় অভিযান শুরু করে। গতকাল বুধবার বেলা আনুমানিক সাড়ে ৩টা থেকে পুকুরে খোঁজাখুজির পর আজ সকাল ১০টার দিকে মাদ্রাসার পাশে মশিউর রহমানের পুকুর থেকে ডুবুরি আবিরের কাটা মাথা উদ্ধার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button