জানা-অজানাশৈলকুপা

শৈলকুপায় যাত্রা শুরু করলো ‘সোহাস ক্যাফে শপ‘

টিপু সুলতান, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপায় এই প্রথম আধুনিক মানসম্মত ও সু-সজ্জিতভাবে নিরিবিলি পরিবেশে যাত্রা শুরু করলো “সোহাস ক্যাফে শপ এন্ড ফাস্টফুড“ নামে একটি প্রতিষ্ঠান। বৃহস্পতিবার(৩১ ডিসেম্বর) বিকালে শহরের চৌরাস্তা মোড়ের দোতলায় মিলাদ মাহফিলের মাধ্যমে এ ক্যাফে শপের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে ওই মার্কেটের সকল ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সোহাস ক্যাফে শপে যা যা থাকছে :
এখানে মিলবে চা, কফি বার্গার, নুডলস, স্যান্ডউইচ, পাস্তা, পিজ্জা, ফ্রেন্চ ফ্রাই, লাচ্চি, দই ফুচকা, চিকেন রোল সহ বিভিন্ন রকমের খাবার। এছাড়া রয়েছে বৈচিত্র রকমের পানীয় সম্ভার ও কেক।
উদ্বোধন অনুষ্ঠানে ক্যাফে শপের মালিক আব্দুস সালাম জানান, শৈলকুপা উপজেলায় নিরিবিলি পরিবেশ ও মানসম্মত কোন ক্যাফে শপ ও ফাস্টফুডের দোকান নাই। সে চিন্তা থেকে শৈলকুপাবাসীর জন্য এ ক্যাফে শপ চালু করা। ব্যবসার চাইতেও ভোক্তা সন্তুষ্টি তাদের প্রধান উদ্দেশ্য বলেও জানান। তিনি আরো জানান, ক্রেতারা যে ধরনের রেস্টুরেন্টে যেতে এবং খাবার খেতে পছন্দ করেন সেই রকম নিরিবিলি পরিবেশেই গড়েছেন এই প্রতিষ্ঠান। এখানকার মেন্যু বাছাইয়ের ক্ষেত্রেও সুস্বাদ ও গুণগতমানের উপর সর্বোচ্চ জোর দেওয়া হয়েছে। বিবাহ বাষির্কী ও জন্মদিন পালনও করতে পারবেন আগতরা। এখানে প্রায় একসঙ্গে ৩০ জনের বসার সু-ব্যবস্থা রয়েছে। এ শপের সার্বিক সহযোগিতায় রয়েছে সীমান্ত ক্যাটারিং এর মালিক সুমন হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button