ক্যাম্পাসমহেশপুর

ঝিনাইদহে প্রধান শিক্ষকের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

ঝিনাইদহের চোখঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলার স্বরুপুর ইউনিয়নের পোড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান ম্যানেজিং কমিটি সভাপতির স্বাক্ষর জাল করে বেতন বিলে ও চেকের টাকা উক্তোলন করেছেন।

এ ঘটনায় ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহেশপুর উপজেলা মাধমিক শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন। এছাড়া মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরও অভিযোগ পত্রের অনুলিপি দেওয়া হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমান গত ৩ মাস যাবত ম্যানেজিং কমিটির সভাপতি নাসির উদ্দিনকে তোয়াক্কা না করে নিজের ইচ্ছামত বিদ্যালয়ের সমস্ত কাজ পরিচালনা করছেন। এ সময় তিনি ম্যানেজিং কমিটির সভাপতির স্বাক্ষর জাল করে টাকা তুলে আত্মসাত করেছেন।

ম্যানেজিং কমিটির সভাপতি নাসির উদ্দীন অভিযোগ করেন, এ নিয়ে প্রধান শিক্ষকের সাথে কথা বললে তিনি আমার সাথে খারাপ আচারন করেন। সভাপতি বলেন আমি খালিশপুর রুপালী ব্যাংকেও আমার সাক্ষর ব্যাতিত বেতনের টাকা না দিতে একটি অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে প্রধান শিক্ষক আমিনুর তার বিরুদ্ধে সভাপতির আনা অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, আমি কোন জাল স্বাক্ষরে টাকা উক্তোলন করিনি। সভাপতির স্বাক্ষরিত চেক ও বিলসীটের টাকা উত্তোলনের প্রমান আমার কাছে আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button