কালীগঞ্জক্যাম্পাস

ঝিনাইদহে স্কুলশিক্ষক অসিমের তুলকালাম কান্ড

ঝিনাইদহের চোখ-
এবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনোয়ার হোসেন অসিম এক নারীর সঙ্গে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা খেয়েছেন। এ সময় স্থানীয়রা ওই শিক্ষককে ধরে মারধর করেন। বিষয়টি এলাকায় জানাজানি হলে নানান আলোচনা ও সমালোচনার সৃস্টি হয়। এলাকাবাসী জানান ওই শিক্ষক মুজিব সেনা নামের একটি সংগঠনের নেতা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুরের দিকে যশোরে এ ঘটনা ঘটে। স্কুলশিক্ষক মনোয়ার হোসেন হচ্ছেন অসিম রঘুনাথপুর রোস্তম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমির হোসেনের ছেলে। বিষয়টি নিয়ে গোটা এলাকায় তুলকালাম কান্ড চলছে।

পুলিশ জানায়, সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়াশিক্ষক মনোয়ার হোসেন অসিম মিথ্যা প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় মেয়েদের উত্ত্যক্ত করত। সম্প্রতি সে যশোরের একটি মেয়েরে সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তার কাছে নিজেকে অবিবাহিত বলে ম্যাসেঞ্জারে লেখেন শিক্ষক অসিম।

এরপর তিনি বৃহস্পতিবার তার সঙ্গে দেখা করতে গেলে স্থানীয়দের কাছে ধরা পড়েন। স্থানীয়দের জেরার মুখে তিনি উল্টা-পাল্টা কথা বলতে থাকেন। এরপর তাকে কয়েকটি চড়-থাপ্পড় মারেন স্থানীয়রা। তখন তার শরীরে থাকা জামা-কাপড় ছিঁড়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে অসিম হাসতে হাসতে মারধরের কথা অস্বীকার করেন। সরকারি নলডাঙ্গা ভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা জানান, এটি জঘন্যতম অপরাধ। যদি এমন কাজ ওই শিক্ষক করে থাকেন, তাহলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে শিক্ষকের এমন অনৈতিক কাজে জড়িত থাকায় শহরজুড়ে চলছে আলোচনা-সমালোচনা। অবিলম্বে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন সচেতন মহল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button