Uncategorized

ইবিতে দিনব্যাপী সাহিত্য সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রেখা খাতুন, ইবি, ঝিনাইদহের চোখ-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দিনব্যাপী নানা আয়োজনের মাধ্যমে সাহিত্য সংসদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের পেয়ারা তলায় চারটি পর্বের মাধ্যমে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, সকাল সাড়ে ৮ টায় ইবি ক্যাম্পাসের পেয়ারা তলায় চড়ুইভাতির আয়োজন করা হয়। বেলা ১ টায় কেক কাটা হয়। দুপুর আড়াইটায় খাওয়া দাওয়া শেষে সব সদস্য মিলে শ্রীরামপুর কাঠের ব্রিজ ঘুরে খেলাধুলা ও চিত্তবিনোদনের মাধ্যমে একটি আনন্দদায়ক প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানটি সাংগঠনিক সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্যে রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক পলাশ হোসেন, দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রতিষ্ঠাকালীন সদস্য অভ্র কানন, সিনিয়র সদস্য ইমানুল হক সোহান, অর্থসম্পদক নাইমুর রহমান দূর্জয় তারপর নবীন সদস্য শাখিলা ও প্রিন্সের অনুভূতি প্রকাশ করে।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাকালীন সদস্য আলমঙ্গীর অভ্র কানন, সিনিয়র সদস্য ইমানুল হক সোহান এবং সংগঠনটির বতর্মান সাধারণ সম্পাদক পলাশ হোসেন,যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদা আশা, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান আহমেদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর আকাশ, দপ্তর সম্পাদক ওবাইদুল হক, পাঠচক্র সম্পাদক নওশিন, কার্যনির্বাহী সদস্য আতিয়া,নাইম,প্রিয়া সহ আরও অনেক নবীন প্রবীণ।

উল্লেখ্য, অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে যুক্ত ছিলেন সংগঠনটির প্রতিষ্টাকালীন সভাপতি জি কে সাদিক ও সাবেক সাধারণ সম্পাদক আইনুন নাহার। তারা ব্যস্ততার কারণে উপস্থিত হতে পারেনি তবে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এবং পাঠিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button