টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুন্ডে মেহগনি বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের হরিণাকুন্ডতে জসিম উদ্দীন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে উপজেলার ভালকী গ্রামের একটি মেহগনি বাগান থেকে তার রাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিচয়- হরিণাকুন্ড উপজেলার ভালকী গ্রামের নবিজ উদ্দীনের ছেলে জসিম উদ্দীন । তিনি পেশায় আলম সাধু চালাক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে গ্রামের কৃষকেরা মাঠে ধান কাটতে যাওয়ার পথে মেহগনি বাগানে ওই গ্রামের জসিম উদ্দিনকে পড়ে থাকতে দেখে। পরিবারের লোকজন এসে তার গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়। গতকাল রাত ১০ টার দিকে বাড়ি থেকে বের হয় জসিম উদ্দিন। এরপর রাতে আর বাড়ি ফেরেনি সে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে এখনো জানা যায়নি। হত্যার সাথে জড়িতদের শনাক্ত করে শাস্তির দাবী জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনা জানার পর পুলিশসহ আমি ঘটনা স্থলে এসেছি। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে দ্রুতই এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হবে বলেও তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button