শৈলকুপা

শৈলকুপা সাঈদ হত্যা মামলার আসামী গ্রেফতার

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের শৈলকুপাউমেদপুর ইউনিয়নের দুই ওয়ার্ডের ইউপি সদস্যের রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব হতেই বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত ১৪ নভেম্বর কফিল মেম্বার এবং মান্নান মেম্বারের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে মান্নান মেম্বারের লোকজনের উপর হামলা চালিয়ে সাইদ হোসেন(৪০) নামের এক যুবককে আঘাত করে হত্যা করে। এ বিষয়ে অদ্য ১৭ নভেম্বর জেলার শৈলকুপা থানায় ভিকটিমের ভাই মোঃ রফিজ বিশ্বাস (৪৭)বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৭ নভেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম পলাতক আসামী মাসুদ মন্ডল (৪৬) ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার গাড়াগঞ্জ এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ উক্তস্থানে অভিযান পরিচালনা করে পলাতক আসামী-মাসুদ মন্ডলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button