কোটচাঁদপুর

কোটচাঁদপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুরে রেহেনা খাতুন (২৮) নামে এক গৃহবধূর রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে পৌর শহরের রেলস্টেশন এলাকার রেলওয়ে সীমানা প্রাচীর থেকে মরদেহ উদ্ধার করে জিআরপি পুলিশ। প্রাথমিক ভাবে লাশটি অজ্ঞাত অবস্থায় থাকে। পরে পরিবারের লোকজন এসে মরদেহ সনাক্ত করে। এলাকাবাসীর দাবী তাকে হত্যা করে মরদেহটি ঝুলিয়ে রাখা হয়েছে। দুই সন্তানের জননী নিহত গৃহবধূ পৌর এলাকার রুদ্রপুর গ্রামের বিশারত আলীর স্ত্রী এবং উপজেলার বলুহর ইউনিয়নের কাগমারী গ্রামের নাজিম উদ্দিনের একমাত্র মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, সকালে এলাকার লোকজন রেলস্টেশন এলাকার রেলওয়ে সীমানা প্রাচীরের লোহার রডে মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়।

নিহতের ছেলে পলাশ জানায়, আমি নানা বাড়ি থেকে পড়াশুনা করি। শুক্রবার রাত ১০ টার দিকে জানতে পারি মা কে খুঁজে পাওয়া যাচ্ছে না। সকালে খবর পায় মায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা, এ বিষয়ে কিছু বলতে পারেননি নিহতের ছেলে।

কোটচাদপুর থানার ওসি মঈনউদ্দীন জানান, প্রাথমিক ভাবে ধারণা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে গৃহবধূ। তবে ময়না তদন্তের পূর্বে সঠিকভাবে কোন কিছুই বলা যাবে না বলে জানায় পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button