ঝিনাইদহ সদর

ঝিনাইদহ থেকে চুরি হওয়া ২ গরু চুয়াডাঙ্গায় উদ্ধার

মনজুর আলম, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের ধোপাবিলা থেকে চুরি হওয়া দুটি গরু চুয়াডাঙ্গা পুলিশ একটি মাঠের মধ্যে থেকে উদ্ধার করেছে। গত শুক্রবার (২৪ নভেম্বর) চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ক্যাম্প পুলিশ সকাল ৬ টার দিকে হুলিয়ামারি মাঠ গ্রামের ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করে। পরে উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে প্রকৃত মালিকের নিকট গরু দুটি হস্তান্তর করা হয়েছে।

গ্রামবাসী জানায়, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নের ধোপাবিলা গ্রামের হবিবুর রহমানের ছেলে বজলুর রহমানের গোয়াল ঘর থেকে গত শনিবার দিনগত রাতে ২ টি গরু চুরি হয়ে যায়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে গত শুক্রবার ১২ টার দিকে কোটচাঁদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ১১০৯। গরুর মালিক তার দুইটি গরু অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে দিশে হারা হয়ে পড়ে। পরে লোকজনের মাধ্যমে মালিক জানতে পারে পাশে চুয়াডাঙ্গার জেলা সদর তিতুদহ পুলিশ ক্যাম্পে ২টি গরু উদ্ধার করেছে। সেখানে গিয়ে তার হারানো গরু শনাক্ত করেন।

এ বিষয়ে তিতুদহ পুলিশ ক্যাম্প ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, ভূক্তভোগী ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় গরু চুরির বিষয় সাধারণ ডায়েরী করেন। জিডির কাগজপত্র প্রদর্শন করলে উদ্ধারকৃত গরু ২ টি মালিকের হাতে তুলে দেয়া হয়েছে।#

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button