জানা-অজানাঝিনাইদহ সদরটপ লিডমাঠে-ময়দানে

ঝিনাইদহে এক সৌদি সমর্থককে মারধর আর্জেন্টিনার সমর্থকদের

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহে এক সৌদি সমর্থককে মারধরের অভিযোগ উঠেছে । গতকাল রাত ১০টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নে কিছু আর্জেন্টিনার সমর্থকরা আবু সাঈদ (১৯) নামে এক সৌদি আরব দলের সমর্থককে জয়ে উল্লাস করায় মারধর করে।

আহত আবু সাঈদ সদর উপজেলার ভাতুরিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

আবু সাঈদ অভিযোগ করেন, বিশ্বকাপে আর্জেন্টিনা ও সৌদি আরবের ম্যাচে তিনি সৌদির সমর্থন করেন। ছাত্রাবাসের সামনের একটি দোকানে টিভিতে খেলা দেখেন। সৌদি আরব গোল করায় তিনি আনন্দ-উল্লাস করেন। এরপর আর্জেন্টিনার সমর্থকরা তাকে খুঁজতে ছাত্রাবাসে যান। সেদিন তাকে না পেয়ে ফিরে যান।

তিনি আরো জানান, পরে শনিবার রাতেও তারা আমাকে খুঁজতে ছাত্রাবাসে আসেন। তারা আমাকে বাইরে বের হতে বলেন। বাইরে আসলেই এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাঠি দিয়ে মারধর করে তারা।

ঝিনাইদহ সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. রাজিব চক্রবর্তী বলেন, আবু সাঈদ নামে এক শিক্ষার্থী হাপসাতালে ভর্তি হয়েছেন। তিনি এখন শঙ্কামুক্ত। রাতেই তিনি চলে যান । হাসপাতাল থেকে কোন ছাড়পত্রও নেননি ।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, বিশ্বকাপ ফুটবলে একজন সৌদি আরবকে সাপোর্ট করায় কে বা কারা তাকে পিটিয়ে আহত করেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় কোন অভিযোগ দায়ের হয়নি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button