ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

হলিধানীতে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মিরাজ আহম্মেদ, হলিধানী, ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে সম্মেলনকে কেন্দ্র করে হলিধানী বাজারে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়। সময় বারার সাথে সাথে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্লোগান দিতে দিতে উপস্থিত হতে থাকে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

এ সময় জেলা ছাত্রলীগ নেতা সহ সাবেক ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিল। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

বক্তব্যে নেতৃবৃন্দ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন এবং তারা বলেন যারা প্রকৃত আওয়ামী লীগ করে, তারা নিজের স্বার্থের কথা না ভেবে দলের কথা ভাবে।
দলের তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা বলেন আজকের এই সম্মেলনের মাধ্যমে একটি স্বচ্ছ সুন্দর কমিটি ঘোষণা করা হোক। যে কমিটি ভবিষ্যতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে আওয়ামী লীগ কে শক্তিশালী করবে।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর পক্ষ থেকে (স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক) আহাদুর রহমান খোকন হলিধানী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করেন ।

নবনির্বাচিত কামিটির সভাপতি হিসেবে শাহ আলম শাহিন ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃরোকনুজ্জামান রানার নামকে ঘোষনা করা হয়।
এছাড়াও,
সহ-সভাপতি–ওমর আলী
যুগ্ম সাধারণ সম্পাদক সম্রাট কবির
যুগ্ম সাধারণ সম্পাদক, রোমেল আহামেদ
যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ অলিউল্লাহ হোসেন
যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নাম ঘোষনা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button