কালীগঞ্জক্যাম্পাস

ঢাবির কালিগঞ্জ উপজেলা “ঊষা”র কমিটি গঠন

ঝিনাইদহ চোখ-
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন’ (ঊষা) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার আগামী এক বছরের (২০২৩-২০২৪) জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

শনিবার (১১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় সংগঠনটি। ঊষার বার্ষিক বনভোজন অনুষ্ঠানে ঘোষিত কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ সেশনের শিক্ষার্থী ইমরান নাজির এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ২০১৯-২০২০ সেশনের শিক্ষার্থী শিবলী রহমান পাভেল।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি মনোনীত হয়েছেন আনিকা ইসলাম অদিতি, মেহেদি হাসান কাজল ও সোহান হোসেন। যুগ্ন-সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মন্ডল মোহাম্মাদ সুলতান, মুশফিকুর রহমান লিয়ন, সানজানা নুসরাত ঐশী, সুমাইয়া সাকিরা, মাহমুদা হোসেন এমি, রাফিয়ান রিয়াদ, অরুপ কুমার। সাংগঠনিক সম্পাদক পদে অয়ন সমাদ্দার, ফারজানা ফেরদৌস লুবনা এবং দপ্তর সম্পাদক পদে রাফসান আলী মনোনীত হন।
সংগঠনের নব-নির্বাচিত সভাপতি ইমরান নাজির বলেন, আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পণ করেছেন এবং ঊষার সক্রিয়তার জন্য আমি শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে পালন করার সর্বাত্মক চেষ্টা করব।

সংগঠনের সাধারণ সম্পাদক শিবলী রহমান পাভেল বলেন, সংগঠনকে সবসময় প্রাণবন্ত রাখার চেষ্টা করব। আমাকে নির্বাচন করার মাধ্যমে সবার আশা আকাঙ্ক্ষার যে প্রতিফলন ঘটেছে তার সম্মান রাখার চেষ্টা করব। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

ঊষা, কালীগঞ্জ এর বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের প্রাণের সংগঠন। যার স্লোগান ‘আমরা সবাই কালিগঞ্জবাসী, মিলে মিশে ঢাকায় থাকি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button