ধর্ম ও জীবন

ঝিনাইদহ ইফার উদ্যোগে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর আলোচনা

বসির আহাম্মেদ, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে নিজস্ব মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খানের সভাপতিত্বে এ জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মনিরা বেগম।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা পিএএ।প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মিজানুর রহমান।

উক্ত দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ জেলা কার্যালয় ও অন্যান্য উপজেলাসমূহে আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ৯’শ ৫ টি কেন্দ্রের শিক্ষার্থীদের নিয়ে বিশেষ দোয়া অনুষ্ঠান করা হয়া। এছাড়াও জেলার অন্যান্য মসজিদসমূহে বাদ জুম্মা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button