শৈলকুপা

শৈলকুপায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদ‌হের শৈলকুপায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

শুক্রবার সকাল ৮ টার দিকে উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা চত্ব‌রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, শৈলকুপা থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা আওয়ামী, পৌর আওয়ামী, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ , মুক্তিযোদ্ধা সংসদ ও স্কুল-কলেজের শিক্ষক- শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়াও সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে কেক কাটা ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রা‌জিয়া আক্তার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান এম আব্দুল হা‌কিম আহ‌মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা কৃ‌ষি কর্মকর্তা আ‌নিসুজ্জামান খান, সহকারী কমিশনার (ভূমি) মো. ব‌নি আ‌মিন, থানার ও‌সি (তদন্ত) ঠাকুর দাশ।

এছাড়াও আওয়ামী লীগ নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, সাংবা‌দিকবৃন্দ ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এরপর দুপুরে বিভিন্ন মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত এবং মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে জন্মদিন উদযাপন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button