ক্যাম্পাসহরিনাকুন্ডু

ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হলেন টুটুল

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন হরিনাকুÐু উপজেলার নিত্যানন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের অ্যাম্বাসেডর শিক্ষক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান। তিনি তার বিদ্যালয়ের স্কাউটিং কার্যক্রম সহ স্কাউটস এর নানাবিধ কার্যক্রমের সাথে থেকে অগ্রনী ভুমিকা রাখেন।তিনি ছাত্র জীবনে মাধ্যমিক পর্যায়ে স্কাউট ও কলেজে রোভারিং করতেন।

মোঃ মোস্তাফিজুর রহমান ২০১২ সালে নিত্যানন্দপুর মাধ্যমিক বিদ্যালয় যোগদান করেন। তিনি যোগদান করার পর থেকেই স্কাউট, ক্রিড়া ও আইসিটিতে বিদ্যালয়ে বিশেষ অবদান রেখে চলেছেন। তিনি ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা ক্ষেত্রে আইসিটি ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বিশেষ অবদান রেখে চলেছেন। জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এটুআই কর্তৃক আইসিটি জেলা এম্বাসাডর হিসেবে ২০১৯ সাল থেকে নিযুক্ত আছেন। তিনি মাস্টার ট্রেনার হিসেবে অনেক বিভিন্ন সময় দায়িত্ব পালন করেন,জাতীয় শিক্ষাক্রম ২০২১ এ মাস্টার ট্রেনার এর দায়িত্ব পালন কালে সুনাম অর্জন করেন। উল্লেখ্য জনাব মোঃ মোস্তাফিজুর রহমান ২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত পার ফলসী দাখিল মাদ্রাসায় শিক্ষকতা করতেন।

তার এই অর্জনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ছাত্র ছাত্রী ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ ও সাবেক শিক্ষার্থীরা ও নিত্যানন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউট দলের সকাল সদস্য অনেক খুশি হয়েছেন। জনাব মোস্তাফিজুর রহমান বলেন এ অর্জন আমাদের সকলের অর্জন। তিনি সিলেশন বোর্ড সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button